কোটা আন্দোলনকারীদের সমর্থন দিয়ে ছাত্রলীগ নেতার পদত্যাগ

সারাদেশে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার ঘটনায় ক্ষোভে ও সাধারণ শিক্ষার্থীদের পূর্ণ সমর্থন দিয়ে মাদারীপুরের ডাসার উপজেলা ছাত্রলীগ কমিটির এক নেতা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই পোস্ট দিয়ে পদত্যাগ ঘোষণা করেছেন।

বুধবার (১৭ জুলাই) তিনি ওই পদত্যাগ ঘোষণা করেন। পদত্যাগ করা ওই ছাত্রলীগ নেতার নাম সৈয়দ সাদী। তিনি ডাসার উপজেলা ছাত্রলীগের উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদকের পদ হতে পদত্যাগের ঘোষণা দেন।

এদিকে, তার পদত্যাগের পোস্টটি মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তার এ পদত্যাগ করার পোস্টটি বিভিন্ন ফেসবুক ব্যবহারকারীদের কমেন্টের প্রশংসায় ভাসতে থাকে।

এ বিষয় পদত্যাগ করা ছাত্রলীগ নেতা সৈয়দ সাদী জানান, আমি কোটা আন্দোলনকে সমর্থন জানিয়ে আমরা পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগের ঘোষণা দিয়েছি।

এ ব্যাপারে ডাসার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিক জানান, সে কি কারণে পদত্যাগ করার ঘোষণ দিয়েছেন তা আমরা সভাপতি ও সাধারণ সম্পাদক দুইজনে কিছুই জানি না। সে নিজেই বলতে পারবে। তার পদত্যাগপত্র আমরা এখন পর্যন্ত হাতে পাইনি। তবে শুনেছি সে কোটা আন্দোলনকে সমর্থন দিয়ে পদত্যাগ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *