দিঘীর বিয়েতে সবাইকে আমন্ত্রণ : তিশা

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিকে কেন্দ্র করে ঢাকাই সিনেমার বর্তমান সময়ের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

গত সোমবার (১ জুলাই) রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি বিয়ের কার্ডের ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী। যেখানে দেখা গেছে, তার অনামিকায় আংটি। মেহেদী রাঙানো হাত। আর সেই হাতের নিচে একটি বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘অপেক্ষা করতে পারছি না আর…! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’

মুহূর্তের মধ্যেই দীঘির সেই ছবি ছড়িয়ে পড়ে ফেসবুকে। ভক্তদের মধ্যেও শুরু হয় নানা আলোচনা। দীঘি কি তাহলে বিয়ে করেছেন? এই প্রশ্ন ছুঁড়ে দেন সকলে। তবে নায়িকাকে তাদের কারো প্রশ্নেরই উত্তর দিতে দেখা যায়নি।

তবে এবার জানা গেল, ওটিটি প্লার্টফর্ম চরকিতে আসছে দীঘির নতুন ওয়েব ফিল্ম। নাম ৩৬২৪৩৬। পরিচালনা করেছেন রিয়ায়াজুর রহমান। এতে দীঘি অভিনয় করেছেন প্রিয়ন্তীর চরিত্রে।

বিষয়টি নিশ্চিত করে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করলেন এই অভিনেত্রী। যেখানে বিয়ের সাজে দেখা মিলেছে এই অভিনেত্রীর। সেই ভিডিও শেয়ার করে দীঘি লিখেছেন, ‘বিয়েটা কিন্তু প্রিয়ন্তীর। আর যারা যারা আমার বিয়ে ভেবে অনেক বেশি এক্সসাইটেড ছিলেন তাদের জন্য অল্প একটু সমবেদনা।’

দীঘির সেই ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। যেখানে দীঘির বিয়েতে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

দীঘিকে নিয়ে চরকির সেই ভিডিওর ক্যাপশনে লেখা ছিল, ‘কী আসছে? কবে আসছে? যা-ই আসুক যখনই আসুক! আপনার উপস্থিতি আমাদের একান্ত কাম্য।’

ভিডিওর সঙ্গে সুর মিলিয়ে তিশা লিখেছেন, দিঘীর বিয়েতে সবাইকে আমন্ত্রণ! অভিনেত্রীর এমন ক্যাপশনে এটা স্পষ্ট, ছবির প্রচারণায় অংশ নিতেই তিশা সবাইকে দীঘির বিয়ের দাওয়াত দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *