সন্তানের বিশেষ অঙ্গে জোঁক সন্দেহে হাসপাতালে, বেরিয়ে এলো রোমহর্ষক তথ্য!

দেড় বছরের শিশুর কান্না ও বিশেষ অঙ্গে রক্তক্ষরণে বিচলিত হয়ে হাসপাতালে ছুটে আসেন মা-বাবা। তারা ভেবে ছিলেন হয়ত জোঁক কেটেছে। কিন্তু হাসপাতালে গিয়ে জানলেন তার মেয়েকে ধর্ষণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নাটোর শহরের মেথরপট্টি এলাকায়। এ ঘটনায় গুরুতর আহত শিশুটিকে প্রথমে নাটোর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনা জড়িত একই এলাকার মৃত অতুল চন্দ্র প্রামাণিকের ছেলে প্রবীর চন্দ্রকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, শুক্রবার (৫ জুলাই) দুপুরে পাশের নিঃসন্তান এক দম্পতির বাসায় শিশুটিকে রেখে কাজে গিয়েছিলেন মা-বাবা। বিকেলে এসে জানতে পারেন, তাদের সন্তানের বিশেষ অঙ্গে জোঁক প্রবেশ করেছে। এরপর শিশুটিকে নিয়ে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান মা-বাবা। প্রচুর রক্তক্ষরণ এবং বিশেষ অঙ্গ পরীক্ষা করে চিকিৎসক জানান শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় পরে তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

নাটোর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রওশনারা বেগম বলেন, ধর্ষণজনিত কারণে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নাটোরর থানার ওসি মিজানুর রহমান জানান, শিশুটির বাবার অভিযোগে অতুল চন্দ্রকে আটক করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *