স্বামী-স্ত্রী পরিচয়ে গেস্ট হাউজে গিয়ে যে কাণ্ড ঘটালেন তরুণ-তরুণী

আন্তর্জাতিক: স্বামী-স্ত্রী পরিচয়ে গেস্ট হাউজে উঠে ভয়ানক কাণ্ড ঘটিয়েছেন তরুণ-তরুণী। বুধবার (০৩ জুলাই) দুপুরে কলকাতার লেক থানা এলাকায় নিউ মেট্রো গেস্ট হাউসে ওঠেন ওই যুগল। ঘণ্টা দুয়েক পরেই গুলির শব্দ শুনতে পান ওই গেস্ট হাউজের নিরাপত্তা কর্মীরা।

ভারতীয় গণমাধ্যম বলছে, সঙ্গে থাকা তরুণীকে গুলি করেন রাজেশ সাউ নামের ওই যুবক। গুলিবিদ্ধ তরুণী প্রাণে বেঁচে নিচে নেমে আসেন। কিছুক্ষণ পরে আবারও গুলির শব্দ শোনা যায়। পরে তাদের ভাড়া নেয়া কক্ষে গিয়ে গেস্ট হাউসের নিরাপত্তা কর্মীরা দেখেন, যুবক মাথায় গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন। স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন আছেন ওই তরুণী, অস্ত্রোপচার তার পা থেকে থেকে গুলি বের করার প্রক্রিয়াও শুরু হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন কলকাতার সিনিয়র পুলিশ কর্মকর্তারা। পুলিশ জানিয়েছে, তরুণ-তরুণী উভয়েই পশ্চিমবঙ্গ রাজ্যের বজবজের বাসিন্দা। গেস্ট হাউজের বরাতে স্থানীয় গণমাধ্যম বলছে, দুপুরে রুম ভাড়া নেয়ার সময় তারা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আধার কার্ডও জমা দেন।

ধারণা করা হচ্ছে ওই যুবক নিজেই নিজকে গুলি করেছেন। তবে তাদের মধ্যে কী সম্পর্ক ছিল, আর কেন তারা গেস্ট হাউসে গিয়েছিলেন, কেন যুবক মেয়েটিকে গুলি করে নিজেকে শেষ করলেন, পাশাপাশি যুবকের কাছে আগ্নেয়াস্ত্র কোথা থেকে এলো সব খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *