কান্না করায় কন্যা শিশুকে শ্বাসরোধে হত্যা করে পাষণ্ড মা

সারাদেশ: ব্রাহ্মণবাড়িয়ায় কান্না করায় ৬ মাস বয়সী কন্যা শিশুকে শ্বাসরোধে হত্যা করেছে পাষণ্ড মা। সোমবার (১ জুলাই) রাতে একটি খাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বড়িশল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু নুসরাত জাহান তিথির মা স্বপ্না বেগম ও পিতা জিল্লুর রহমানকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জিল্লুর রহমান ও স্বপ্না বেগম প্রতিদিনের মত শিশু নুসরাতকে সঙ্গে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। পরে সোমবার সকালে স্বপ্না বেগম তার শিশু নুসরাত নিখোঁজ হয়েছে বলে চিৎকার শুরু করে।

পরে থানায় জিডি করলে পুলিশ ঘটনাস্থলে তদন্ত শুরু করে। এক পর্যায়ে পুলিশ বাড়ির পাশের একটি খালে শিশুটির মরদেহ ভাসতে দেখে। বিষয়টি পুলিশের সন্দেহ হলে শিশুটির মাকে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে স্বীকার করেন।

তিনি জানান, চিৎকার ও কান্না করার কারণে শিশুটির মুখে কাপড় চাপা দেয়া হয়। এতে শিশুটি মারা যায়। পরে তার স্বামী মরদেহটি খালে ফেলে আসতে বলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন বলেন, শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটিকে হত্যা ও লাশ গুমের পেছনে আটক বাবা ও মা জড়িত বলে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *