কোপার কোয়ার্টার ফাইনালে অনিশ্চিত মেসি

খেলা: কোপা আমেরিকার গ্রপ পর্বের দ্বিতীয় ম্যাচে চিলির বিপক্ষে ডান পায়ের ইনজুরিতে পড়েছিলেন লিওনেল মেসি। এরপর আর্জেন্টাইন এই তারকা পেরুর বিপক্ষে খেলতে পারেননি। তবে টানা দুই জয়ে আগেভাগেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে ফেলায় শেষ ম্যাচে মেসি না থাকলেও তেমন চিন্তা করতে হয়নি আর্জেন্টিনাকে।

কিন্তু কোয়ার্টার ফাইনালে মেসিকে যেকোনোভাবে দলে রাখতে চাইবেন কোচ লিওনেল স্কালোনি। এদিকে ইনজুরি থেকে এখনো পুরোপুরি সেরে উঠতে পারেননি মেসি। তবে দলের অনুশীলনে অংশ নিয়েছেন তিনি। এই পর্বে আর্জেন্টিনার মুখোমুখি হবে ইকুয়েডর। আগামীকাল শুক্রবার বাংলাদেশ সময় সকাল ৭টায় হস্টনের এনআরজি স্টেডিয়ামে হবে ম্যাচটি।

আর্জেন্টিনা কোচ স্কালোনি জানিয়েছেন, মেসিকে একাদশে পেতে শেষ সময় পর্যন্ত অপেক্ষা করবেন তিনি। আজ অনুশীলনে কেমন করেন মেসি, সেটি যাচাইবাছাই করেই সিদ্ধান্ত নেবেন তিনি। অনুশীলনের আগে সংবাদ সম্মেলনে স্কালোনি বলেন, ‘আমরা কয়েক ঘণ্টার মধ্যে প্রশিক্ষণ নেবো। তারপর সিদ্ধান্ত। আরও একটি দিন ভালো কাটতে হবে। গতকাল আমাদের ভালো অনুভূতি ছিল এবং আজ আমরা সিদ্ধান্ত নেবো। আজকের উত্তরের উপর ভিত্তি করে (প্রশিক্ষণে) আমরা সিদ্ধান্ত নেবো মেসি খেলবে কিনা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *