দ্বিতীয় ম্যাচেই হেরে গেলেন সাকিব

মেজর লিগ ক্রিকেটে অভিষেকটা স্মরণীয় করে রাখলেও দ্বিতীয় ম্যাচে এসেই হারের স্বাদ পেয়ে গেলেন সাকিব আল হাসান। সান ফ্রান্সিসকো ইউনিকর্নের কাছে ধরাশায়ী সুনিল নারিনের দল। এদিকে ব্যাট হাতে ভালো করলেও বল হাতে সুবিধা করতে পারেননি সাকিব।

টেক্সাসের গ্রান্ড প্রেইরি ক্রিকেট স্টেডিয়ামে সোমবার সকালে সান ফ্রান্সিসকোর মুখোমুখি হয় সাকিবের লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। যেখানে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৬৫ রান তোলে নাইটরা। জবাবে ৬ উইকেট হাতে রেখে ১৫.২ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায় ইউনিকর্ন।

টসে হেরে ব্যাট করা লস অ্যাঞ্জেলসের শুরুটা ভালো হয়নি। ৩ ওভারে মাত্র ১৫ রানে হারায় ২ উইকেট। নারিন ৬ ও উন্মুক্ত চাঁদ ফেরেন ৫ বলে ০ রানে। সেখান থেকে জেসন রয়ের সাথে দলকে পথ দেখান সাকিব। রয় ৬.৩ ওভারে ১৮ বলে ২৬ করে আউট হন।

এরপর নিতিশ কুমারকে নিয়ে সাকিব ১১.৩ ওভারে দলকে পৌঁছে দেন ৮৯ রানে। ২৬ বলে ৩৫ করে উইকেটের পেছনে ক্যাচ দেন সাকিব। পরের ওভারে নিতিশ ফেরেন ২০ রানে। শেষ দিকে ডেভিড মিলারের ২৪ ও আন্দ্রে রাসেলের ঝড়ো ২৫ বলে ৪০* রানের ইনিংসে দেড় শ’ পেরোয় লস অ্যাঞ্জেলস।

জবাবে তৃতীয় ওভারেই ফ্রেসার ম্যাকার্গক (৯) ফিরলেও দ্বিতীয় উইকেট জুটিতে ৫২ বলে ১১৬ রান যোগ করেন ফ্যাবিয়ান এলেন ও ম্যাথু শর্ট মিলে। তাতে জয়ের ঘ্রাণ পেতে থালে সান ফ্রান্সিসকো। ১২.১ ওভারে ২৬ বলে ৫৮ রানে শর্ট যখন আউট হন দলের রান তখন ১৩১।

দলকে জিতিয়ে ফেরা হয়নি ফ্যাবিয়ানেরও। পরের ওভারে ৩৭ বলে ৬৩ রানে আউট হন তিনি। এরপর জশ ইনলিশের ১৫ ও কোরি আন্ডারসনের ১১* রানে জয় নিশ্চিত করে সান ফ্রান্সিসকো। সাকিব ২ ওভারে ২৭ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *