ফেসবুকে সরকারবিরোধী বিভিন্ন পোস্ট, ডিবি অফিসে মারজুক রাসেল

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ও আলোচিত কবি মারজুক রাসেলের নামে সোশ্যাল মিডিয়া ফেসবুক পেজ থেকে বিভিন্ন সময় নানা ধরনের পোস্ট দেয়া হয়। সম্প্রতি দেশের আলোচিত ইস্যু কোটা সংস্কার আন্দোলন ঘিরে সরকারের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে সমালোচনা ও সরকারবিরোধী নানা ধরনের পোস্ট দেয়া হয়।

দেখা গেছে সেসব স্ট্যাটাস-পোস্টে হাজার হাজার রিঅ্যাকশন ও মন্তব্য পড়েছে। সাধারণ মানুষ এবং তারকার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা মনে করছেন―এমনটা হয়তো অভিনেতা মারজুক রাসেল নিজেই করছেন। এদিকে ফেসবুকে ‘মারজুক রাসেল’ নামের ওই পেজটি আসলে এ অভিনেতার নয়। অন্য কেউ তার নাম ও ছবি ব্যবহার করে এসব কর্মকাণ্ড করছেন বলে জানিয়েছেন মারজুক রাসেল।

রোববার (২৮ জুলাই) এ ব্যাপারে অভিযোগ জানানোর জন্য রাজধানী ঢাকার মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান মারজুক রাসেল। এ সময় সংবাদমাধ্যমকে তিনি বলেন, বেশ কিছুদিন ধরেই আমার নাম ও ছবি ব্যবহার করে উস্কানিমূলক পোস্ট দেয়া হচ্ছে। যার সঙ্গে আসলে আমার কোনো সম্পর্ক কিংবা সম্পৃক্ততা নেই। মারজুক রাসেল বলেন, এ নিয়ে খুবই বিব্রত হচ্ছি আমি। আমাকে যারা চেনেন, বিশেষ করে আমার লেখালেখি, অভিনয় ও জীবনযাপনের ধারণ সম্পর্কে যাদের জানাশোনা রয়েছে, তারা ছাড়া অধিকাংশ মানুষই বিষয়টি নিয়ে কনফিউজড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *