বিমানে হঠাৎ নাচ শুরু করলেন নারী যাত্রী (ভিডিও)

আন্তর্জাতিক: রিলস-শর্ট ভিডিও তৈরি করে অনেকে সেগুলো ইনস্টাগ্রাম, টিকটক ও ইউটিউবসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রকাশ করেন। তবে অনেকে রিলস-ভিডিও নিয়ে বাড়াবাড়ি রকম পর্যায়ে চলে যান। এমনই বাড়াবাড়ি রকম ঘটনা ঘটিয়েছেন সালমা শেখ নামের এক ভারতীয় নারী। তিনি ইন্ডিগো এয়ারের একটি বিমানের ভেতর হঠাৎ করে নাচা শুরু করেন। তার লক্ষ্যই ছিল ভিডিও তৈরি এবং ইনস্টাগ্রামে প্রকাশ করা।

তিনি যখন নাচছিলেন তখন আশপাশে বসে থাকা অন্য যাত্রীরা অবাক হয়ে তাকিয়ে ছিলেন। তারা বুঝতে পারছিলেন না আসলে কি হচ্ছে। এছাড়া অনেকে বিব্রতও হচ্ছিলেন। ভিডিওটি সালমা শেখ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশ করেন। এতে দেখা যাচ্ছে, বিমানের আসনগুলোর মাঝের স্থানে কালো শাড়ি পড়ে নাচছেন তিনি। আর ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে বাজছিল এআর রহমানের ‘স্টাইল স্টাইল’ গানটি।

ভিডিওটি এখন পর্যন্ত ১৬ লাখ বারের বেশি দেখা হয়েছে। এছাড়া এতে লাইক পড়েছে ১৬ হাজার। কিন্তু বেশিরভাগ মানুষই ভিডিওটি নিয়ে নিজেদের অসন্তোষ প্রকাশ করেছেন।

ইনস্টাগ্রামে একজন লিখেছেন, “যাত্রীরা খুবই বিব্রত বোধ করেছেন… আরও বড় ব্যাপার হলো এটি তার ব্যক্তিগত বিমান নয় যেখানে এ ধরনের অভদ্রতা করা যায়।”

আরেকজন লিখেছেন, “বিমান ছাড়তে দেরি হওয়ার কারণ এটি”। অপর একজন লিখেছেন, “এগুলো বন্ধ করুন। এটি আপনার বাড়ি নয়।”

সূত্র: এনডিটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *